ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দুজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও চারজন সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এ পদায়ন করা হয়। খবর ডিএমপি নিউজের।

অফিস আদেশে জানানো হয়, ঢাকা মেট্রোপলিটন পুলিশের পিআর অ্যান্ড এইচআরডি বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রেনিং) মাসুক মিয়া পিপিএমকে ডিএমপির মিরপুর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিরপুর জোন) মো. মাহবুবুর রহমানকে পিআর অ্যান্ড এইচআরডি বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রেনিং) হিসেবে পদায়ন করা হয়েছে।

এ ছাড়া ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (রমনা জোন) মো. বায়েজীদুর রহমানকে ডিএমপির সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগের সহকারী পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-শাহবাগ জোন) মুহাম্মদ সালমান ফাসীকে রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার (পেট্রল-গুলশান) শেখ মুত্তাজিুল ইসলামকে ট্রাফিক-শাহবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার এবং সহকারী পুলিশ কমিশনার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজকে ডিবি-লালবাগের সহকারী পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়।