কুমিল্লা পুলিশ লাইনসের শহীদ আর আই এ বি এম আবদুল হালিম মিলনায়তনে মঙ্গলবার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। ছবি: কুমিল্লা জেলা পুলিশ

কুমিল্লা পুলিশ লাইনসের শহীদ আর আই এ বি এম আবদুল হালিম মিলনায়তনে মঙ্গলবার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সংবর্ধনা প্রদান করেছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার)। তিনি অনুষ্ঠানের শুরুতে প্রাথমিকভাবে নির্বাচিত ২০৬ প্রার্থীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার)। ছবি: কুমিল্লা জেলা পুলিশ

নির্বাচিত প্রার্থী এবং তাঁদের অভিভাবকেরা অভিব্যক্তি প্রকাশ করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তাঁরা অনেকেই তখনো বিশ্বাস করতে পারছিলেন না যে, তাঁদের বাংলাদেশ পুলিশ বাহিনীতে চাকরি হয়েছে।

পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, ‘যোগ্যতা ও মেধার ভিত্তিতে আপনারা সকলে আজ এই স্থানে। মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার) পিপিএম স্যারের যথাযথ নির্দেশনায় বাংলাদেশ পুলিশকে যুগোপযোগী বাহিনী হিসেবে গড়ার লক্ষ্য হিসেবে আপনাদের এই নিয়োগ অন্যতম ধাপ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত ‘রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে স্মার্ট পুলিশ হিসেবে আপনারা কাজ করবেন। আপনাদের সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার)। ছবি: কুমিল্লা জেলা পুলিশ

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজী মো. মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।