পুলিশের হেফাজতে গ্রেপ্তার দুই আসামি। ছবি-সংগৃহীত।

সিলেটের জৈন্তাপুর মডেল থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে হত্যা মামলার পলাতক দুই আসামি বিলকিছ বেগম (২২) ও হাজির আলীকে (৬৫) গ্রেপ্তার করেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান জৈন্তাপুর মডেল থানার উপ পুলিশ পরিদর্শক সাহিদ মিয়া। খবর সিলেট টুডের।

পুলিশ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের দলইপাড়া গ্রামে নির্মমভাবে হত্যা করা হয় মাওলানা আব্দুস শুক্কুর নামের এক মাদ্রাসা শিক্ষককে।

এ ঘটনায় জৈন্তাপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলামের নেতৃত্বে সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপ পুলিশ পরিদর্শক সাহিদ মিয়া সঙ্গীয় অফিসার ফোর্সসহ জৈন্তাপুর থানাধীন চারিকাটা ইউনিয়নের অন্তর্গত বাউরভাগ দক্ষিণ এলাকা থেকে মামলার ৭নং আসামি দলইপাড়া গ্রামের বদরুল ইসলামের স্ত্রী বিলকিছ বেগমকে (২২) গ্রেপ্তার করা হয়।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে দরবস্ত ইউনিয়নের গর্দ্দনা এলাকা থেকে রাত সাড়ে ১০টায় এজাহার নামীয় ১নং আসামি দলইপাড়া গ্রামের মৃত নওয়াব আলী ওরফে সুবহানের ছেলে হাজির আলীকে (৬৫) গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, মামলার ৫নং আসামি বাবুল হোসেনকে (৬০) গ্রেপ্তার করে গত ২৫ নভেম্বর আদালতে সোপর্দ করা হয়।