নড়াইলে জুয়ার আসর থেকে সদর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মাসুদ রানা বাবলুসহ ৭ জুয়াড়িকে ৫৩ পিস ইয়াবা বড়ি, টাকা, জুয়ার সরঞ্জামসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (৯ মে) রাতে অভিযান চালিয়ে লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রামের শামীম ফকিরের বাড়ি থেকে জুয়া খেলা চলাকালীন তাঁদের গ্রেপ্তার করা হয়। জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন নড়াইল সদর পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও সদরের ভাটিয়া এলাকার সৈয়দ নওশের আলীর ছেলে সৈয়দ মাসুদ রানা বাবলু (৫০), লোহাগড়া থানাধীন চাচই মধ্যপাড়ার সলেমান শেখের ছেলে জুনায়িদ শেখ (৩৯), চাচই শিকদার পাড়ার তৈয়ব শিকদারের ছেলে সাদ্দাম শিকদার (২৮), মাকড়াইল এলাকার মৃত আব্দুল ওহাব মোল্যার ছেলে রবিউল ইসলাম(৪২) ও মান্নু শিকদারের ছেলে তাইফুর শিকদার (২৭) এবং ফরিদপুরের আলফাডাঙ্গা থানাধীন ধুলজুড়ি গ্রামের হাফিজুর রহমানের ছেলে রনজু সরদার (৪২) ও মৃত হাবিবুর রহমানের ছেলে কাবুল শেখ (৩০)।

পুলিশ সূত্রে জানা যায়, নিয়মিত টহলের অংশ হিসেবে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল মঙ্গলবার দিবাগত রাতে বের হয়। ডিবির উপপরিদর্শক সাইফুল ইসলাম নিজস্ব সোর্সের মাধ্যমে জানতে পারেন, লোহাগড়া উপজেলার মাকড়াইল গুচ্ছগ্রামে একটি জুয়ার আসর বসেছে। দলের সদস্যদের নিয়ে সাইফুল ইসলাম তাৎক্ষণিক অভিযান পরিচালনা করেন। ওই গ্রামের শামীম ফকিরের গরুর খামারে জুয়া খেলা চলাকালীন সদর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরসহ ৭ জুয়াড়িকে মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার করা হয়। এ সময় অভিযানে দেহ তল্লাশি করে জুনায়িদ শেখের কাছ থেকে ৩০ পিস ও সাদ্দাম শিকদারের থেকে ২৩ পিসসহ মোট ৫৩ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। এ ছাড়া ৭ হাজার ২০০ টাকা ও ২ সেট প্লেয়িং কার্ড জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম বলেন, আসামিদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদক ও জুয়া আইনে দুটি পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাঁদেরকে আদালতে সোপর্দ করা হবে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলা ডিবি নিয়মিত এ ধরনের অভিযান চালাচ্ছে। সূত্র: ঢাকা পোস্ট