জামালপুর সদরের তিতপল্লা বাসস্ট্যান্ডে বাস, পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে তিনজন নিহত এবং পাঁচজন আহত হয়েছেন।

জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের তিতপল্লা এলাকায় আজ শুক্রবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। খবর ইনডিপেনডেন্ট অনলাইনের।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার ছোনটিয়া পটল এলাকার সোবহানের ছেলে শামছুল ইসলাম (৪৫), টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার হরিপুর উত্তরপাড়া এলাকার মৃত ছলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০) এবং জামালপুর পৌর শহরের পশ্চিম ফুলবাড়িয়া এলাকার মুনু মিয়ার ছেলে সুজা মিয়া (৩২)। শামছুল ইসলাম ও আনোয়ার হোসেন ব্যবসায়ী এবং সুজা মিয়া পিবআপ ভ্যানের চালক।

আহতরা হলেন জালাল উদ্দিন, মো. ওজি, মৌসুমী, সুজা মন্ডল, শরিফা ও শহিদুল ইসলাম।

আহতদের জামালপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে গুরুতর অবস্থায় পিকআপ ভ্যানের চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন জানান, আজ শুক্রবার ভোর ৬টার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের তিতপল্লায় ঢাকাগামী শাদনান এন্টারপ্রাইজ নামে একটি বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ধাক্কা লাগে পিকআপ ভ্যানের পেছনে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে। এতে তিনজনের মৃত্যু হয়। আহত হন পাঁচজন।

মোহাম্মদ কামাল হোসেন আরও জানান, ঘটনার পরপরই বাসের চালক ও তাঁর সহকারী পালিয়ে গেলেও বাসটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাসের চালক ও সহকারীকে আইনের আওতায় আনার প্রক্রিয়া চলছে। এ ছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।