জাফলংয়ে মালদ্বীপের হাইকমিশনার ও তাঁর সফরসঙ্গীরা। এ সময় তাঁদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করেন ট্যুরিস্ট পুলিশের সদস্যরা। ছবি: ট্যুরিস্ট পুলিশের ফেসবুক থেকে

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলং ঘুরে এলেন ঢাকায় নিযুক্ত মালদ্বীপের হাইকমিশনার শিরুজিমাথ সামির। ১৮ সেপ্টেম্বর (শনিবার) তিনি ১৭ জন সঙ্গী নিয়ে জাফলংয়ের বিভিন্ন স্পট পরিদর্শন করেন।

জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশ জানায়, হাইকমিশনার শিরুজিমাথ সামির ১৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টার দিকে জাফলংয়ে পৌঁছান। এরপর তিনি সংগ্রাম পুঞ্জি, মায়াবী ঝরনা, জাফলং জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। এ সময় হাইকমিশনার ও তাঁর সফরসঙ্গীদের সার্বিক নিরাপত্তা ও সেবার ব্যবস্থা করে ট্যুরিস্ট পুলিশ। পরিদর্শনের সময় ট্যুরিস্ট পুলিশের কাজের প্রশংসাও করেন হাইকমিশনার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জাফলং ট্যুরিস্ট পুলিশের পেজে শেয়ার করা এক ভিডিওতে দেখা যায়, হাইকমিশনার ও তাঁর সফরসঙ্গীরা বালিয়াড়িতে বেড়াচ্ছেন। এ সময় তাঁদের সার্বিক নিরাপত্তায় ট্যুরিস্ট পুলিশের সদস্যরা সচেষ্ট ছিলেন। হাইকমিশনার ও তাঁর সফরসঙ্গীদের জাফলংয়ের বিভিন্ন এলাকা ঘুরেও দেখান ট্যুরিস্ট পুলিশের সদস্যরা।

পরিদর্শন শেষে বেলা দুইটার দিকে জাফলং এলাকা ত্যাগ করেন মালদ্বীপের হাইকমিশনার ও তাঁর সফরসঙ্গীরা।