পুলিশের হেফাজতে গ্রেপ্তার তিন ছিনতাইকারী। ছবি-সংগৃহীত।

চট্টগ্রাম নগরীতে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে ছিনতাই করা দুটি মোবাইল ফোন ও ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার (৩ ডিসেম্বর) বেলা পৌনে ১টার দিকে বায়েজিদ বোস্তামী এলাকার শীতলঝরনা আবাসিক এলাকা-সংলগ্ন একটি কলোনি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। খবর জাগো নিউজের।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কুমিল্লার লাকসাম থানাধীন পশ্চিমগাঁ আমির হোসেন বাড়ির বাবুল হোসেনের ছেলে ইমন হোসেন (২৫), চট্টগ্রামের সাতকানিয়া থানাধীন ফাজিরহাট গ্রামের আলতাফ পোড়ামনের বাড়ির জহির আহমদের ছেলে রাকিব (২৫) এবং কক্সবাজারের রামু থানাধীন শিলকঘাটা রাজারকুল গ্রামের আলীর ছেলে জসিম উদ্দিন (২৫)। তাঁরা নগরীর বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জাগো নিউজকে বলেন, ২৯ নভেম্বর রাতে বহদ্দারহাটে মাহাবুব সায়েম নামে এক তরুণের দুটি মোবাইল ও মানিব্যাগ ছিনতাই হয়। এ ঘটনায় সায়েমের বাবা মাহাবুবুল আলম থানায় লিখিত অভিযোগ দেন। ওই দিনই অভিযোগটি মামলা হিসেবে নিয়ে অভিযান শুরু হয়।

ওসি আরও বলেন, ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ এবং তথ্যপ্রযুক্তির সাহায্যে ঘটনায় জড়িত তিন ছিনতাইকারীকে চিহ্নিত করা হয়। রোববার দুপুরে বায়েজিদ এলাকার শীতলঝরনা আবাসিক এলাকা-সংলগ্ন একটি কলোনি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ছিনতাই করা দুটি মোবাইল এবং দুই হাজার টাকা উদ্ধার করা হয়। পাশাপাশি তাঁদের কাছ থেকে একটি ধারালো ছুরি জব্দ করা হয়।