গোবিন্দগঞ্জে জব্দ করা সহস্রাধিক বোতল ফেনসিডিল। ছবি: গাইবান্ধা জেলা পুলিশ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক হাজার ৪৮ বোতল ফেনসিডিলসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই থানাধীন ১৩ নং কামারদহ ইউনিয়নে রংপুর-ঢাকা মহাসড়কে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ইমরান আলী (২১) ও মো. রবিউল ইসলাম (১৯)। দুজনেরই বাড়ি লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সাহেব ভাংগা গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, গাইবান্ধা জেলা পুলিশের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে গোবিন্দগঞ্জ থানার পুলিশ ১৩ নম্বর কামারদহ ইউনিয়নের বকচর মৌজার গোবিন্দগঞ্জ কোল্ড স্টোরেজের পশ্চিম পাশে রংপুর-ঢাকা মহাসড়কে গাড়িতে তল্লাশি চালানো হয়। ওই থানার এসআই মো. রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ একটি পুরাতন মিনি পিকআপ ভ্যান থামিয়ে তল্লাশি চালায়। এ সময় পেছনের বডিতে থাকা ২৫টি লালচে ও সাদা রংয়ের প্ল্যাস্টিকের কাঠের গুড়ার বস্তার নিচে কৌশলে লুকিয়ে রাখা চারটি সাদা রংয়ের প্ল্যাস্টিকের বস্তার ভেতর থেকে মোট এক হাজার ৪৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। ওই ফেন্সিডিল বহনকারী ইমরান আলী (২১) ও রবিউল ইসলামকে (১৯) গ্রেপ্তার করা হয়।

সহস্রাধিক বোতল ফেনসিডিলসহ দুজনকে গ্রেপ্তারের ঘটনা নিয়ে সংবাদ সম্মেলন করে গাইবান্ধা জেলা পুলিশ। ছবি: গাইবান্ধা জেলা পুলিশ

ওই দুজনকে জিজ্ঞাসাবাদে আরো কয়েক জনের নাম পরিচয় পাওয়া যায়। পলাতক আসামিদের ধরতে অভিযান অব্যহত রয়েছে। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় মামলা হয়েছে।