গাজীপুরে পুলিশের অভিযানে চোরাই পিকআপ ভ্যানসহ গ্রেপ্তার দুই আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

গাজীপুরে পুলিশ অভিযান চালিয়ে পিকআপ ভ্যানসহ দুই গাড়ি চোরকে গ্রেপ্তার করেছে। গাজীপুরের কাশিমপুর থানা এলাকা থেকে ১ এপ্রিল (শনিবার) সকালে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার আসামিদের নাম মো. শহিদুল ইসলাম (৩৫) ও মো. মাসুম (১৮)।

জেলা পুলিশ জানায়, গাজীপুরের কাশিমপুর থানা-পুলিশের একটি দল ১ এপ্রিল সকাল সাড়ে ৮টার দিকে কাশিমপুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করছিল। এ সময় লস্করচালা এলাকায় একটি চোরাই পিকআপ ভ্যান বিক্রি করতে কোনাবাড়ী থেকে মৌচাক হয়ে লোহাকৈর মাজারের দিকে নেয়া হচ্ছে বলে খবর পাওয়া যায়। সকাল সোয়া ৯টার পিকআপ ভ্যানটি চেকপোষ্ট অতিক্রম করার সময় গাড়িটিকে থামার জন্য সংকেত দেওয়া হয়। এ সময় চালক শহিদুল ও আরোহী মাসুম গাড়ি ফেলে পালানোর চেষ্টা করেন। এই অবস্থায় তাদের ধাওয়া করে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা অসংলগ্ন কথাবার্তা বলে এবং গাড়ির কাগজপত্র দেখাতে পারেনি। এক পর্যা য়ে তারা জানায়, তারা চোর চক্রের সহায়তায় ২৭ মার্চ সকাল ৭টার দিকে টাঙ্গাইলের মধুপুর থানার মালাউড়ি প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকা থেকে গাড়িটি চুরি করেছে। এরপর কয়েকদিন কোনাবাড়িতে অবস্থান করে বিক্রির উদ্দেশ্যে জিরানি এলাকায় নিয়ে যাচ্ছিল।

এরপর এ বিষয়ে টাঙ্গাইলের মধুপুর থানায় যোগাযোগ করে জানা যায়, সেখানে পিকআপ ভ্যান চুরির ঘটনায় মামলা হয়েছে। এরপর টাঙ্গাইলের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল কাশিমপুর থানায় গেলে তাদের কাছে পিকআপ ভ্যান ও আটক দুই আসামিকে হস্তান্তর করা হয়েছে।