গজারিয়া থানা-পুলিশের হেফাজতে ৪ মাদক কারবারি। ছবি: সংগৃহীত

মুন্সিগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে ২৮ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদক আইনে গজারিয়া থানায় মামলা হয়েছে। আজ সোমবার (১৬ অক্টোবর) তাঁদের আদালতে পাঠানো হয়। খবর ঢাকা পোস্টের।

এর আগে রোববার (১৫ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কুমিল্লা জেলার বাসিন্দা নাসিমা আক্তার (৪০), নুসরাত আক্তার (২৭), জামিলা আক্তার (৫৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা আবির হোসেন (২৭)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় পুলিশের সদস্যের হাতে গ্রেপ্তাররা পার্শ্ববর্তী চাঁদপুর জেলার মতলব থেকে নদী পার হয়ে গজারিয়া উপজেলার কালীপুরা খেয়াঘাট থেকে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছান। এ সময় তাঁদের গাঁজাসহ গ্রেপ্তার করে পুলিশ।

গজারিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নারীসহ চার মাদক কারবারি গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের কাছ থেকে ২৮ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাঁদের আজ সোমবার আদালতে পাঠানো হয়।