৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার দুই মাদক কারবারি। ছবি : বাংলাদেশ পুলিশ

রাজশাহীর কাশিয়াডাঙ্গা উপজেলার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার ২ মাদক কারবারি হলেন জামিল (৩৬) ও সীমা খাতুন (২৮)। জামিল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান পশ্চিমপাড়া এলাকার মৃত নূর আক্কাশের ছেলে ও সীমা খাতুন জামিলের স্ত্রী। তাঁরা বর্তমানে কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

জানা যায়, ৯ মার্চ সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হকের (বিপিএম, পিপিএম) সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. রুহুল আমিন সরকারের নির্দেশনায় এসআই মিঠুন সরকার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ডিউটি করছিল। এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় জামিল ও তাঁর স্ত্রী সীমা তাঁদের বাড়ির সামনে গাঁজা বিক্রি করছেন।

খবর পেয়ে ডিবি পুলিশের ওই টিম গতকাল সকাল ১০টায় কাশিয়াডাঙ্গা উপজেলার কাশিয়াডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামি জামিল ও সীমাকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। তাঁদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।