জব্দ হওয়া ২০ কেজি গাঁজা। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজধানীর ওয়ারী থানা এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) উত্তরা বিভাগ। গত বুধবার বিকেলে ওয়ারী থানার বনগ্রাম রোড এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার দুই মাদক কারবারি হলেন মিজানুর রহমান চিস্তী ওরফে লিটন ও আসমা বেগম। তাঁরা সম্পর্কে স্বামী-স্ত্রী। গ্রেপ্তারের সময় তাঁদের হেফাজত থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।

বিমানবন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইফুল আলম মুজাহিদ জানান, কতিপয় মাদক কারবারি ওয়ারী থানার বনগ্রাম রোড এলাকার একটি বাসায় বিপুল পরিমাণ গাঁজা বিক্রয়ের জন্য জমা করেছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে তাঁদের দেখানো মতে বেডরুমের খাটের নিচ থেকে ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জানান, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, জব্দ করা গাঁজা বিক্রির জন্য নিজেদের বাসায় রেখেছিলেন। তাঁদের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা করা হয়েছে।