পুলিশি হেফাজতে চার আসামি। ছবি : বাংলাদেশ পুলিশ

এক ব্যবসায়ীর গলায় ছুরি ধরে ছিনতাইয়ের ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা-পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে একটি ডেগার ও মোটরসাইকেল জব্দ এবং ২৫ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (২৯ এপ্রিল) সদর থানাধীন পারনান্দুয়ালী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন পারনান্দুয়ালী এলাকার সুরুজ মোল্যা (২০), সিজান মোল্যা (১৯)। অপর দুই আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় পরিচয় প্রকাশ করা হয়নি।

মাগুরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ হোসেন জানান, শুক্রবার (২৮ এপ্রিল) রাতে উত্তম কুমার বিশ্বাস (৪৫) নামের এক ব্যবসায়ী গোপালগঞ্জ থেকে তরমুজ কিনে পিকআপ ভ্যানে করে মাগুরার মহম্মদপুরে যাচ্ছিলেন। বড় মান্দারতলা এলাকায় পৌঁছামাত্রই একটি মোটরসাইকেল পিকআপটির গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলের তিন আরোহী ভুক্তভোগী উত্তমের গলায় ছুরি ধরে তাঁর মোবাইল ফোন ও ৪ হাজার টাকা ছিনিয়ে নেন।

এই পুলিশ কর্মকর্তা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভ্যানচালককে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। কিন্তু অসংলগ্ন কথাবার্তা বলায় সন্দেহ হয় পুলিশের। এক পর্যায়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন চালক। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পারনান্দুয়ালী এলাকা থেকে অপর তিন আসামিকে গ্রেপ্তার করা হয়। ছিনতাইয়ের পর ভুক্তভোগীর ফোনের বিকাশ অ্যাকাউন্ট থেকে ২৫ হাজার টাকা উঠিয়ে নেওয়ার কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন আসামিরা। তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।