মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা। ছবি: বাংলাদেশ পুলিশ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। খুলনার বয়রায় কেএমপির পুলিশ লাইনস মাঠে ২৬ সেপ্টেম্বর (রোববার) সকাল আটটায় এই প্যারেড অনুষ্ঠিত হয়।

মাস্টার প্যারেডে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করেন কেএমপির পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা। এরপর দেওয়া বক্তব্যে তিনি প্রতিনিয়ত প্যারেড অনুশীলনের মাধ্যমে প্যারেডের আরও উৎকর্ষ সাধন এবং মানোন্নয়নের জন্য দিকনির্দেশনা দেন। এ সময় পুলিশ কমিশনার প্যারেডে অংশগ্রহণকারী সব সদস্যকে ধন্যবাদ জানান।

কেএমপির ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ্ মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এস এম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বিএম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা। আরও উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনাররা, সহকারী পুলিশ কমিশনাররা, অফিসার ইনচার্জরা, আরআই পুলিশ লাইনস ও সিটিএসবি, ট্রাফিক এবং ডিবির অংশগ্রহণকারী কর্মকর্তা ও সদস্যরা।