পুলিশের হেফাজতে গ্রেপ্তার দুই চোরাকারবারি। ছবি-সংগৃহীত

খাগড়াছড়িতে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা মোটরসাইকেল, বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ ও রেজিস্ট্রেশন ছাড়া সিএনজিচালিত অটোরিকশাসহ দুই চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের গাজীনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। খবর জাগো নিউজের।

গ্রেপ্তাররা হলেন- মাটিরাঙ্গার দক্ষিণ শান্তিপুর এলাকার বাসিন্দা মো. বিল্লাল হোসেন (২১) ও উত্তর শান্তিপুর এলাকার বাসিন্দা মো. শাহ আলম (২৩)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার গাজীনগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়। এসময় অবৈধ যন্ত্রাংশ পরিবহনে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশনবিহীন সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়। উদ্ধার মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশের আনুমানিক মূল্য ছয় লাখ টাকা।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া জানান, শুক্রবার রাতে অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ বিভিন্ন ধরনের গাড়ির যন্ত্রাংশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাটিরাঙ্গা থানায় মামলা দিয়ে গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয়েছে।