খুলনা মেট্রোপলিটন পুলিশের গ্র্যান্ড কল্যাণ সভার খণ্ডচিত্র। ছবি : বাংলাদেশ পুলিশ

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) গ্র্যান্ড কল্যাণ সভা শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে অনুষ্ঠিত হয়েছে।

কেএমপি পুলিশ লাইনসের মাল্টিপারপাস হলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক বিপিএম (বার), পিপিএম।

বিগত কল্যাণ সভায় প্রস্তাবিত সিদ্ধান্ত ও বাস্তবায়নের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয় সভায়। পুলিশ সদস্যদের বিভিন্ন দাবি ও প্রত্যাশা পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন কেএমপি কমিশনার। এ ছাড়া হ্যালো কেএমপি অ্যাপস ব্যবহারের জন্য প্রচার-প্রচারণা বাড়ানোর নির্দেশ দেন তিনি।

কেএমপি থেকে অবসরপ্রাপ্ত অফিস সহকারী সরদার হারুন উর রশীদ; কনস্টেবল আলাউদ্দিন (প্রসিকিউশন বিভাগ); কনস্টেবল আব্দুস সালাম (সোনাডাঙ্গা থানা); কনস্টেবল মল্লিক আ. শুকুর (জোড়াগেট পুলিশ ফাঁড়ি); কনস্টেবল হাফিজুর রহমান (ট্রাফিক বিভাগ) এবং কনস্টেবল আবুল ফজল মোল্যাকে (মোটরযান বিভাগ) ফুল, ক্রেস্ট ও উপহার দিয়ে বিদায় জানানো হয়।

কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মো. সাজিদ হোসেন; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড প্রটোকল) মোছা. তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত রাশিদা বেগম পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত বি এম নুরুজ্জামান বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ইঅ্যান্ডডি) মো. কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মনিরা সুলতানা এবং বিভাগীয় পুলিশ হাসপাতাল খুলনার ডা. আব্দুল্লাহ আল মাসুদ, অতিরিক্ত উপপুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ এবং অফিসার ইনচার্জবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।