কুষ্টিয়ায় টিআরসি পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ আয়োজনের কিছু মুহূর্ত। কোলাজ: পুলিশ নিউজ

‘চাকরি নয়, সেবা’ স্লোগান সামনে রেখে দেশসেবায় অগ্রগামী তরুণদের সংগ্রহ ও সুযোগ প্রদানে বাংলাদেশ পুলিশ যে মিশনে নেমেছে, তারই অংশ হিসেবে কুষ্টিয়া জেলায় সম্পন্ন হলো ২০২২ ডিসেম্বরে প্রকাশিত ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পর্যায়।

মঙ্গলবার কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করেন জেলার পুলিশ সুপার (এসপি) ও ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ/নারী) নিয়োগ পরীক্ষা বোর্ডের চেয়ারম্যান খাইরুল আলম।

নিয়োগ পদ্ধতির স্বচ্ছতায় মেধা ও যোগ্যতার ভিত্তিতে কুষ্টিয়ায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্তভাবে ৬৯ পুরুষ, ৫ নারী প্রার্থীসহ মোট ৭৪ প্রার্থী চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হন।

ফল প্রকাশকালে নিয়োগপ্রাপ্তদের উদ্দেশে কুষ্টিয়ার এসপি খাইরুল আলম বলেন, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য ‘জনগণের পুলিশ’ বিনির্মাণের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে ‘মধ্যম আয়ের দেশ’ এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।”

কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানান এসপি। তিনি নিয়োগপ্রাপ্তদের অভিভাবকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।