পুলিশের হেফাজতে গ্রেপ্তার দুই মাদক কারবারি ও উদ্ধার করা গাঁজা। ছবি: বাংলাদেশ পুলিশ।

মৌলভীবাজারের কুলাউড়া থানা-পুলিশের বিশেষ অভিযানে ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা স্টেশন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন তাজুল ইসলাম ও জসিম মিয়া।

গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম ৩ নং ভাটেরা ইউনিয়নের ভাটেরা স্টেশন বাজারে কুলাউড়া-ফেঞ্চুগঞ্জ রোডসংলগ্ন মনু মিয়ার মার্কেটের গ্যারেজে অভিযান চালায়।  লগ্যারেজে থাকা একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ-১৫- ২৩৫৪) ভেতর থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় কয়েকটি প্যাকেটে মোট ৪১ কেজি ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সময় সেখানে উপস্থিত ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তার দুই মাদক কারবারি সম্পর্কে শালা-দুলাভাই। তারা ৩/৪ দিন আগে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে পলাতক দুই ব্যক্তির সহযোগিতায় এই বিপুল পরিমাণ গাঁজা সংগ্রহ করেন। এই গাঁজা সুবিধাজনক সময়ে ঢাকায় পাচারের উদ্দেশ্যে এই গ্যারেজে মজুত রেখেছিলেন।

এ ঘটনায় গ্রেপ্তার দুই ব্যক্তি এবং পলাতক আরও দুজনকে আসামি করে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।