মৌলভীবাজার জেলার কুলাউড়া থানা-পুলিশের আয়োজনে চুরি-ডাকাতি ও মাদকসংক্রান্ত অপরাধ প্রতিরোধে আইনশৃঙ্খলাবিষয়ক বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি কুলাউড়া থানাধীন ৯ নং টিলাগাঁও ইউনিয়নে এই সভা হয়।

সভায় টিলাগাঁও বাজারের টিলাগাঁও ইউনিয়ন পরিষদ-সংলগ্ন এলাকায় একটি অস্থায়ী পুলিশ ফাঁড়ি নির্মাণের ঘোষণা দেয়া হয়।

টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিকের সভাপতিত্বে এই বিট পুলিশিং সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ।

এই বিট পুলিশিং সভায় বীর মুক্তিযোদ্ধা, ইমাম, শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুধী সমাজের লোকজন উপস্থিত থেকে পুলিশি সেবা নিয়ে তাদের প্রাপ্তি-অপ্রাপ্তি এবং চাওয়া-পাওয়া তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া টিলাগাঁও ইউনিয়ন পরিষদ-সংলগ্ন এলাকায় একটি অস্থায়ী পুলিশ ফাঁড়ি নির্মাণের ঘোষণা দেন। মাদক-জুয়াসহ যেকোনো অপরাধ নির্মূলে জনগণকে তথ্য দিয়ে সহযোগিতার আহবান জানান তিনি। অপরাধ দমনে এবং জনগণকে সেবা দানে অস্থায়ী পুলিশ ফাঁড়ি নির্মাণের প্রয়োজনীয়তা তিনি তুলে ধরেন। পুলিশ সুপার এই অস্থায়ী পুলিশ ফাঁড়ি নির্মাণে সবাইকে নিজ নিজ জায়গা থেকে সহযোগিতার আহবান জানান।

বিট পুলিশিং সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার তপন সরকার, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেকসহ আরও অনেকে ।