কুড়িগ্রাম জেলা ডিবি ও ফুলবাড়ী থানা-পুলিশের হেফাজতে ২ মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে ১৪০ বোতল ফেনসিডিল, ৭ কেজি গাঁজা, ১ দশমিক ২৭ গ্রাম হেরোইন জব্দসহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি ও থানা-পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী উপজেলা সদর ইউনিয়নের পানিমাছকুটি গ্রামের মাদক কারবারি শহিদুল ইসলাম ওরফে লাকুকে (৪৫) নিজ বাড়ি থেকে ১৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে।

অপরদিকে ফুলবাড়ী থানা-পুলিশের একটি টিম একই দিন রাত ৯টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রাম থেকে মাদক কারবারি আফছার আলীকে (৫০) ৭ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

এ ছাড়া উলিপুর থানা-পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার উলিপুরের সরদারপাড়া গ্রাম থেকে মাদক কারবারি মোজাম্মেল হক মিলন (৩৭), হায়াৎ খাঁ এলাকার ইমরান সরদার (২৮) ও কানিপাড়া এলাকার সোহেল রানেকে (২৮) ১ দশমিক ২৭ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩টি মামলা করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে এই অভিযান অব্যাহত থাকবে।