সভায় সভাপতিত্ব করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত শনিবার (১৮ নভেম্বর) বেলা ২টায় অনুষ্ঠিত হয়েছে।

নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

সভার শুরুতে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, পরোয়ানা তামিল, বিট পুলিশিং কার্যক্রম পরিচালনা, বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের জন্য ১০ জনকে আইজিপির পক্ষ থেকে এবং ৮ জনকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার দেওয়া হয়।

এক পুলিশ সদস্যের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

আইজিপির পক্ষ থেকে পুরস্কারপ্রাপ্তরা হলেন কুড়িগ্রাম থানার এসআই মো. আব্দুল কাদের, উলিপুর থানার এসআই মো. আরিফুর রহমান, এসআই মো. মিজানুর রহমান, এসআই মো. আব্দুল বাতেন, নাগেশ্বরী থানার ওসি মো. আশিকুর রহমান, ডিবি কুড়িগ্রামের এসআই মো. আ. বাশির, কনস্টেবল মো. আইনাল হক, নামাজের চর তদন্ত কেন্দ্রের এসআই মো. শামীম মণ্ডল, নাগেশ্বরী থানার এসআই প্রভাত চন্দ্র, রৌমারী থানার এসআই মো. এনামুল হক।

কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কারপ্রাপ্তরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান পিপিএম, রৌমারী থানার ওসি রুপ কুমার সরকার, কুড়িগ্রাম থানার এএসআই মো. শওকত আলম, ডিএসবির এএসআই ওয়াজেদ আলী, কনস্টেবল মো. সোহাগ ও কনস্টেবল মোছা. আদুরী আক্তার।

মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় বিগত মাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। পাশাপাশি কুড়িগ্রাম জেলার আইনশৃঙ্খলা রক্ষার্থে সবাইকে পেশাদারত্বের সঙ্গে কাজ করার দিকনির্দেশনা দেন পুলিশ সুপার।

এক পুলিশ সদস্যের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. সুমন রেজা, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান পিপিএম, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মমিনুল ইসলাম এবং জেলা পুলিশের সব থানা ও ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।