কুড়িগ্রাম জেলা পুলিশের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের ১৩তম ব্যাচের সমাপনী দিনের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

অভ্যন্তরীণ শৃঙ্খলা ও সেবাপ্রত্যাশীদের আগের চেয়ে বেগবান হয়ে সেবা প্রদান ও স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গড়ার প্রত্যয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের ১৩তম ব্যাচের সমাপনী হয়েছে।

গত ৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় দিনব্যাপী কোর্সের সমাপনী হয় বৃহস্পতিবার। এ উপলক্ষে সনদপত্র বিতরণ করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার (এসপি) আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

১৩তম এই কোর্সে বিভিন্ন পর্যায়ে ভালো ফলাফল করায় তিন চৌকস পুলিশ সদস্যকে জেলা পুলিশের পক্ষ থেকে পুরস্কার হিসেবে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন ডিএসবিতে কর্মরত কনস্টেবল মো. তারিফুল ইসলাম, চিলমারী থানায় কর্মরত নারী কনস্টেবল মোছাম্মৎ সুমী আক্তার ও সদর কোর্টের নারী কনস্টেবল মোছাম্মৎ মাহমুদা খাতুন।

ওই সময় সফলভাবে প্রশিক্ষণ গ্রহণকারীদের সার্টিফিকেট প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী, আইনবিষয়ক কোর্স কোঅর্ডিনেটর ইন্সপেক্টর ইব্রাহিম খলিল, পুলিশ লাইনসের আরআই মো. জহুরুল ইসলামসহ জেলা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা।