রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ এফ এম আনজুমান কালামকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) এ এফ এম আনজুমান কালাম আজ বৃহস্পতিবার কুড়িগ্রামের কোর্ট অফিস পরিদর্শন করেছেন। ওই সময় তিনি কোর্টের সার্বিক কার্যক্রম, নিরাপত্তা, ফাইল ও নথিসমূহ পর্যবেক্ষণ পাশাপাশি হাজতখানা, মালখানা পরিদর্শন করেন এবং পুলিশের অভ্যন্তরীণ কার্যক্রম অধিকতর গতিশীলতা আনার জন্য নির্দেশনা দেন।

কুড়িগ্রামের কোর্ট অফিসের ফাইল ও নথি পর্যবেক্ষণ করেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ এফ এম আনজুমান কালাম। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

এ এফ এম আনজুমান কালাম কুড়িগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর কবির শিপন ও অন্যান্য বিচারকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ও শুভেচ্ছা বিনিময় করেন। এ ছাড়া নাগরিকদের বিচারিক ন্যায্যতা নিশ্চিত করতে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।
হাজতখানা পরিদর্শন করেন রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ এফ এম আনজুমান কালাম। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি কুড়িগ্রাম জেলা পুলিশের সার্বিক কার্যক্রমকে আরও গতিশীল, ভবিষ্যৎমুখী ও প্রযুক্তিনির্ভর করতে বেশ কিছু নির্দেশনা দেন। সরকারের অভীষ্ট লক্ষ্য অর্জনে ও আগামীর ‘স্মার্ট বাংলাদেশ’ গঠনের নিমিত্তে নাগরিকসেবার মানকে উন্নত বিশ্বের মতো করতে চলমান প্রচেষ্টাকে এগিয়ে নিতে তিনি প্রেরণা ও প্রেষণা দেন।