পুলিশের হেফাজতে কচাকাটা থানাপুলিশের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি । ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী ও কচাকটা থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে তিন কেজি গাঁজা, তিন বোতল বিদেশি মদ ও ২৪ বোতল ফেনসিডিলসহ দুজন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

ফুলবাড়ী থানাপুলিশের একটি চৌকস টিম ২৮ ডিসেম্বর দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় ফুলবাড়ী থানাধীন বালারহাট বাজার থেকে মোটরসাইকেলযোগে গাঁজা পরিবহনের সময় লালমনিরহাট জেলার সদর থানার কুলাঘাট গ্রামের কুখ্যাত মাদক কারবারি মো. রুবেল হোসেনকে (২৪) তিন কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে ফুলবাড়ী থানা পুলিশ।

পুলিশের হেফাজতে ফুলবাড়ী থানাপুলিশের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

অপরদিকে কচাকাটা থানাপুলিশের একটি চৌকস টিম একই তারিখ রাত আনুমানিক সাড়ে ১২টার সময় কচাকাটা থানাধীন বলদিয়া ইউনিয়নের রাঙ্গালেরকুঠি গ্রামের কুখ্যাত মাদক কারবারি মো. নুরু মিয়াকে (৩৪) তিন বোতল বিদেশি মদ ও ২৪ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে কচাকাটা ও ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা এ ব্যাপারে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।