কুড়িগ্রাম সদরের মোগলবাসা
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ও ভূরুঙ্গামারীর তিলাই ইউনিয়নের ২ নং ওয়ার্ড সাধারণ সদস্য পদে উপনির্বাচন সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্নের লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৮ ডিসেম্বর) কুড়িগ্রাম সদর থানা প্রাঙ্গণে এই প্যারেড অনুষ্ঠিত হয়।

ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মো. রুহুল আমীন, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত দায়িত্বে) মো. সুমন রেজা, সদর উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল হাসান, কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, ডিআইও-১ মো. লিয়াকত আলী, উপজেলা আনসার অফিসার মোশাররফ হোসেনসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ ও আনসার সদস্যবৃন্দ।

পুলিশ সুপার আল আসাদ তাঁর বক্তৃতায় মো. মাহফুজুল ইসলাম মাননীয় নির্বাচন কমিশনের দেওয়া সকল আইনানুগ দায়িত্ব প্রতিপালনের ক্ষেত্রে সর্বোচ্চ পেশাদারত্ব, নিষ্ঠা, নিরপেক্ষতা, সততা ও সাহসের সাথে ও নির্মোহভাবে পালনের জন্য কঠোর নির্দেশনা দেন।

তিনি বলেন, যদি কেউ, সে যে-ই হোক, নির্বাচন কমিশন কর্তৃক আরোপিত দায়িত্ব ও বিধিনিষেধ প্রতিপালনে ব্যত্যয় ঘটনোর কোনো অপচেষ্টা বা দুরভিসন্ধি করে, তাকে অবশ্যই কঠোরভাবে আইনের আওতায় আনা হবে।

কুড়িগ্রাম সদরের মোগলবাসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন শূন্য পদে উপনির্বাচনে কোনো প্রকার বেআইনি, উচ্ছৃঙ্খলতা ও অনাকাঙ্ক্ষিত কার্যক্রম কোনোভাবেই বরদাশত করা হবে না মর্মে সকলেই প্রতিশ্রুতিবদ্ধ হয়।

অন্যদিকে ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়নের ২ নং ওয়ার্ড সাধারণ সদস্য পদে উপনির্বাচন ২০২২ উপলক্ষ্যে ব্রিফিং প্যারেডে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান পিপিএম, উপজেলা নির্বাচন অফিসার মো. মশিউর রহমান, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জনাব মো. আলমগীর হোসেন, উপজেলা আনসার ও ভিডিপি অফিসার মো. আনিছুর রহমান।