কুড়িগ্রামে বুধবার ব্রহ্মপুত্র নদে চিলমারী-রৌমারী নৌপথে ফেরিঘাট ও ফেরি সার্ভিস উদ্বোধন এবং নদী বন্দর উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান ও সুধী সমাবেশের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

কুড়িগ্রামের চিলমারী-রৌমারী নৌরুটে ফেরিঘাট ও ফেরি সার্ভিস উদ্বোধন এবং চিলমারী নদী বন্দর উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে রৌমারী ফেরিঘাটে বুধবার সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চিলমারী-রৌমারী নৌপথে ফেরিঘাট ও ফেরি সার্ভিস এবং চিলমারী নদী বন্দর উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, বিআইডব্লিউটিসি চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) এস. এম. ফেরদৌস আলম, বিআইডব্লিউটিএর যুগ্ম সচিব এবং সদস্য (প্রকৌশল) ড. এ.কে.এম আজাদুর রহমান, কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফা।

চিলমারী-রৌমারী নৌরুটে ফেরিঘাট ও ফেরি সার্ভিস এবং চিলমারী নদী বন্দর উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে চিলমারী ও রৌমারী প্রান্তে সুধী সমাবেশসহ সব আনুষ্ঠানিকতায় জেলা পুলিশের পক্ষ সালামী, প্রটোকল, প্রটেকশন, ট্রাফিক ব্যবস্থাপনাসহ বিভিন্ন স্তরের নিরাপত্তা সেবা নিশ্চিত করা হয়।