কুড়িগ্রামে মাসিক বিট পুলিশিং প্রায়োরিটি সার্ভিস আওয়ারে জেলার বাসিন্দাদের তাৎক্ষণিক পুলিশি সেবা দেওয়া হয়। কোলাজ: পুলিশ নিউজ

কুড়িগ্রামে মাসিক বিট পুলিশিং প্রায়োরিটি সার্ভিস আওয়ারে জেলার প্রায় ৬০ জনকে তাৎক্ষণিক পুলিশি সেবা দেওয়া হয়েছে।

সরকারের নাগরিকসেবার অভীষ্ট লক্ষ্যগুলোকে জনগণের দোরগোড়ায় নিয়ে যাওয়ার অভিপ্রায়কে আরও সুদৃঢ় করতে কুড়িগ্রাম জেলা পুলিশ প্রান্তিক ও প্রাধিকারভুক্ত নাগরিকদের জন্য মাসিক বিট পুলিশিং স্পেশাল সার্ভিস চালু করে।

এরই ধারাবাহিকতায় আগস্ট মাসের বিট পুলিশিং সার্ভিস আওয়ারে কুড়িগ্রামের ৯টি উপজেলায় ৭২টি ইউনিয়ন পরিষদ ও তিনটি পৌরসভায় অবস্থিত বিট পুলিশিং কার্যালয়ে স্ব স্ব অধিক্ষেত্রের পুলিশ অফিসাররা সোমবার সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অবস্থান করেন।

মাসিক ভিত্তিতে আয়োজিত আজকের কুড়িগ্রাম বিট পুলিশিং প্রায়োরিটি স্পেশাল সার্ভিস আওয়ার কার্যক্রমে কুড়িগ্রাম সদরের বিভিন্ন বিটে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী। এ ছাড়া উলিপুর ও চিলমারী থানার বিটগুলোতে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, ভূরুঙ্গামারী ও কচাকাটা থানার বিটগুলোতে ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোর্শেদুল হাসান পিপিএমসহ স্ব স্ব থানার অফিসার ইনচার্জ ও বিট অফিসাররা উপস্থিত ছিলেন।