কুড়িগ্রামে প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময়ে বক্তব্য দেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি: বাংলাদেশ পুলিশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুড়িগ্রামের দুটি উপজেলার ভোটকেন্দ্রগুলোয় নিয়োজিত প্রিসাইডিং কর্মকর্তাদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারী ও রাজিবপুর উপজেলায় ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) এ সভা হয়।

রৌমারীতে বেলা পৌনে ১১টায় নুরুল ইসলাম পাপ্পুলিয়া মিলনায়তনে এবং রাজিবপুরে বেলা সাড়ে ১২টায় রাজিবপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয় হলরুমে এ প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

কুড়িগ্রামে প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময়ে বক্তব্য দেন জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইদুল আরীফ। ছবি: বাংলাদেশ পুলিশ

আরও উপস্থিত ছিলেন রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মমিনুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার মো. মিনহাজ উদ্দিন, রৌমারীর ইউএনও ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. নাহিদ হাসান খান, রাজিবপুরের ইউএনও ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. তানভীর আহমেদ, রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহহিল জামান, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মো. আশিকুর রহমান পিপিএম, রৌমারী উপজেলা নির্বাচন অফিসার মো. ইমদাদুল ইসলামসহ রৌমারী ও রাজিবপুরের প্রিসাইডিং কর্মকর্তারা।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং কর্মকর্তা এবং পুলিশ সুপার আসন্ন জাতীয় নির্বাচনে নির্বাচন কমিশনের সব আদেশ-নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন।