প্রধান অতিথি হিসেবে কুড়িগ্রামে কমিউনিটি পুলিশিং ও মাদকবিরোধী সমাবেশের উদ্বোধন করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ছবি : বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে জেলা পুলিশ আয়োজিত কমিউনিটি পুলিশিং ও মাদকবিরোধী সমাবেশে অংশ নিয়েছেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বৃহস্পতিবার (৭ মার্চ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সমাবেশের উদ্বোধন করেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-২

সমাবেশে বক্তব্য দেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ছবি : বাংলাদেশ পুলিশ
মাননীয় সংসদ সদস্য মো. হামিদুল হক খন্দকার, কুড়িগ্রাম-৩ আসনের মাননীয় সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, কুড়িগ্রাম-৪ আসনের মাননীয় সংসদ সদস্য মো. বিপ্লব হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, রংপুর রেঞ্জের ডিআইজি (অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. আব্দুল বাতেন বিপিএম (বার), পিপিএম।
সমাবেশে অংশ নেওয়া ব্যক্তিদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলে এই সমাবেশ। এতে জেলা কমিউনিটি পুলিশ সদস্য, বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা, রাজনীতিক, বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষার্থী, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও সাংবাদিকসহ কয়েক হাজার নাগরিক অংশ নেন। এ সময় কুড়িগ্রামকে মাদকমুক্ত করতে পুলিশের সঙ্গে সম্মিলিতভাবে কাজ করার অঙ্গীকার করেন তাঁরা।