কুড়িগ্রামের ফুলবাড়ী থানা-পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে জেলা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদকসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। ফুলবাড়ী থানা এলাকায় গত ১৩ মার্চ (সোমবার) ও ১৪ মার্চ (মঙ্গলবার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. রাজু মিয়া (২৯) ও মো. মোমিনুল ইসলাম (২১)।

কুড়িগ্রাম জেলা পুলিশ জানায়, ফুলবাড়ী থানা-পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ১৪ মার্চ ফুলবাড়ী থানার শিমুলবাড়ী ইউনিয়নের বোর্ড বাজার এলাকায় অভিযান চালিয়ে ২৭ বোতল ইস্কাফ ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে। তবে এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। এর আগের দিন ফুলবাড়ী থানা-পুলিশের একটি দল থানার নাওডাঙ্গা ইউনিয়নের রাবাইতারী এলাকায় অভিযান চালিয়ে ২৫০ গ্রাম গাঁজা, গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ মাদক কারবারি রাজুকে গ্রেপ্তার করেছে। একই দিন ফুলবাড়ী থানা-পুলিশের আরেকটি দল গোপন সংবাদের ভিত্তিতে থানার শিমুলবাড়ী ইউনিয়নের কিসামত শিমুলবাড়ী চড় পেচাই এলাকায় অভিযান চালিয়ে ১০ বোতল দেশি মদসহ মাদক কারবারি মোমিনুলকে গ্রেপ্তার করেছে।

কুড়িগ্রামের ফুলবাড়ী থানা-পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। আমরা সবার সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।