কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামে পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদকসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। এ ছাড়া জুয়ার সরঞ্জামসহ পুলিশের অভিযানে গ্রেপ্তার হয়েছে আরও পাঁচজন। উলিপুর, ফুলবাড়ী ও চিলমারী থানা এলাকায় ৮ ফেব্রুয়ারি (বুধবার) এসব অভিযান পরিচালিত হয়।

গ্রেপ্তার আসামিদের নাম মো. ফারুক মোল্লা, মো. রাশেদুল ইসলাম, মো. নুর ইসলাম (৪০), মো. আল আবু ওরফে হাবু (২৫), মো. শাহ আলম (২০), মো. সাজেদুল ইসলাম (২৯), মো. হামিদুল ইসলাম (২০) ও মো. এনামুল হক (২৪)।

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম পুলিশ জানায়, উলিপুর থানার নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল ৮ ফেব্রুয়ারি রাত সাড়ে ৭টার দিকে বেগমগঞ্জ ইউনিয়নের বালাডোবা গ্রামে অভিযান চালিয়ে ৩৪ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রির নগদ অর্থসহ মাদক কারবারি ফারুক মোল্লা ও রাশেদুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

এদিকে ফুলবাড়ী থানা-পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ৮ ফেব্রুয়ারি থানার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর (আশ্রয়ণ) গ্রামে অভিযান চালিয়ে ৪ বোতল ফেনসিডিলহ মাদক কারবারি নুর ইসলামকে গ্রেপ্তার করেছে। তাঁর বিরুদ্ধে এর আগেও কুড়িগ্রাম, বগুড়া, নাটোর ও রংপুরে পাঁচটি মাদক মামলা রয়েছে।

চিলমারী থানা-পুলিশের একটি দল একই দিন থানার চর পাত্রখাতা এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ আল আবু, শাহ আলম, সাজেদুল ইসলাম, হামিদুল ইসলাম ও এনামুল হককে গ্রেপ্তার করেছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের অভিযানে গ্রেপ্তার আসামিদের একাংশ। ছবি: বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার বলেন, গ্রেপ্তার মাদক কারবারি ও জুয়াড়িদের বিরুদ্ধে মামলা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক ও জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।