কুড়িগ্রামে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা এবং জাতীয় বিজ্ঞান ও জাতীয় অলিম্পিয়াড আয়োজনের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

কুড়িগ্রামে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা এবং দুই দিনব্যাপী ৪৪তম জাতীয় বিজ্ঞান ও সপ্তম জাতীয় অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে।

রোববার এ দুই আয়োজনে অংশ নিয়েছে জেলা পুলিশ।

দিনব্যাপী ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলী, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মারুফ রায়হান, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ নূর বখত।

পুলিশ সুপার ইসলামের আলোকে অসাম্প্রদায়িক বাংলাদেশ, সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ, মাদক, জুয়া, প্রেম-পরকীয়াসহ জমিজমাসংক্রান্ত বিরোধের বিরুদ্ধে কথা বলার অনুরোধ জানান।

একই দিন বেলা সাড়ে ১১টার দিকে কুড়িগ্রাম শেখ রাসেল অডিটরিয়ামে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং সপ্তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুড়িগ্রামের জেলা প্রশাসক সাইদুল আরিফ। ওই সময় আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মির্জা মোহাম্মদ নাসির উদ্দিন, সিভিল সার্জন ডা. মন্জুর এ মুর্শেদসহ অনেকে।