সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মো. রাসেল রানা ও এস এম হাসান ইস্রাফিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

প্রশিক্ষণের শিক্ষানবিশকাল শেষে কুড়িগ্রাম জেলা পুলিশ থেকে বদলি হওয়া দুই সহকারী পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২০ আগস্ট) কুড়িগ্রাম জেলা পুলিশ লাইনস মাল্টিপারপাস ড্রিল শেডে তাঁদের সংবর্ধনা দেওয়া হয়। তাঁরা হলেন মো. রাসেল রানা ও এস এম হাসান ইস্রাফিল।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। এ সময় সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) মো. রাসেল রানা ও এস এম হাসান ইস্রাফিলের হাতে শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান পিপিএম, পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মো. আখতারুজ্জামান, জেলার সব থানা ও ইউনিটের ইনচার্জ এবং জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।