কুড়িগ্রামে জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা আজ ১৪ মে অনুষ্ঠিত হয়েছে।

সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ে উপস্থিত সদস্যরা সন্তুষ্টি প্রকাশ করে জেলা প্রশাসন ও জেলা পুলিশকে ধন্যবাদ জানান।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি ।

উপস্থিত ছিলেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম বিজিবি ২২ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মো. আব্দুল মোত্তাকিম এসপিপি, পিএসসি, জি, উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌরসভার মেয়র জনাব মো. কাজিউল ইসলাম, সিভিল সার্জনের প্রতিনিধি ডা. মো. লুৎফর রহমান, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান গোলাম রব্বানী, চিলমারী উপজেলা চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান, রৌমারী উপজেলা চেয়ারম্যান মো. ইমান আলী, রাজিবপুর উপজেলা চেয়ারম্যান জনাব মো. আকবর হোসেন হিরোসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তারা।

সভায় প্রবীণ ব্যক্তিত্ব ও জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি একেএম সামিউল আলম, হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অলক সরকার, শ্রী রামকৃষ্ণ মন্দির কুড়িগ্রামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা উদয় শংকর চক্রবর্তী, রৌমারী উপজেলা চেয়ারম্যান, রাজিবপুর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা চেয়ারম্যান পুলিশ ও প্রশাসনের চলমান কার্যক্রমের প্রশংসা করে ধন্যবাদ জানান ও মাদকের বিরুদ্ধে আরো ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর জন্য অনুরোধ করেন।

মাননীয় প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে আগামীর এক অপ্রতিদ্বন্দ্বী কুড়িগ্রামের প্রত্যয় ব্যক্ত করেন।

আগামীর যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ সুপার জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রীর সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে শুন্য সহনশীলতাসহ নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি ঐক্যবদ্ধ সম্মিলিত সহযোগিতার অনুরোধ করেন।

আইনশৃঙ্খলার ইতিবাচক কার্যক্রম আলোচনার পাশাপাশি চলমান উন্নয়নসহ আগামীর অপার সম্ভাবনার নানা উন্নয়নমুখী প্রকল্প নিয়েও সভায় সম্মানিত সদস্যরা বিস্তারিত আলোচনা করেন।