কুড়িগ্রামে এসএসসি পরীক্ষার্থীদের নির্বিঘ্ন পরীক্ষা ও নিরাপত্তা তদারকিতে নিয়োজিত পুলিশ সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

এসএসসি পরীক্ষার সুন্দর ব্যবস্থাপনার স্বার্থে, পরীক্ষার্থীদের সুবিধার্থে ও মানবিক পরীক্ষা পরিবেশ নিশ্চিতকরণে কুড়িগ্রাম জেলা পুলিশের সব অফিসার সম্মিলিতভাবে জেলা প্রশাসন, পরীক্ষা ব্যবস্থাপনা কমিটির সঙ্গে নিবিড়ভাবে তদারকি ও সব ধরনের সিকিউরিটি সার্ভেইলেন্স অব্যাহত রেখেছে।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম কুড়িগ্রাম সদরের বেশ কিছু পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন। তাঁরা কেন্দ্রসচিবদের সাথে কথা বলেন, আরোপিত বিধিনিষেধ প্রতিপালনের জন্য প্রেরণা ও প্রেষণা অব্যাহতভাবে দেন।

একই সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ও কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী কুড়িগ্রাম সদরে, অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মোহাম্মদ মহিবুল ইসলাম উলিপুর ও চিলমারীতে, সহকারী পুলিশ সুপার সুমন রেজা নাগেশ্বরী, ফুলবাড়ীতে এবং রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মমিনুল ইসলাম রৌমারী ও রাজিবপুরের পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন অব্যাহত রেখেছেন।

অন্যদিকে সব উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জ সম্মিলিতভাবে উপজেলা, থানাকেন্দ্রিক পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন অব্যাহত রেখেছেন।