পুলিশি হেফাজতে আসামিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানা-পুলিশ ও গোয়েন্দা শাখার (ডিবি) যৌথ অভিযানে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন, একটি চাকু, একটি ছুরি, একটি চাপাতি ও একটি রড জব্দ করা হয়।

শুক্রবার (২ জুন) ঈশ্বরগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

আসামিরা হলেন মো. ফেরদৌস (১৮), মো. আনন্দ (১৯), মো. আমিনুল ইসলাম (১৮)। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অপর দুই আসামির পরিচয় প্রকাশ করা হয়নি।

ঈশ্বরগঞ্জ থানা-পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (১ জুন) মো. রিয়াদ মিয়া (১৯) নামের এক যুবক অভিযোগ করেন, ওই দিন দুপুরে মীরবাড়ি-সংলগ্ন রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে ১৫-২০ জন কিশোর তাঁকে আটকে ফেলে। এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে সাড়ে ১০ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় ওই কিশোরেরা।

অভিযোগ পেয়ে ঈশ্বরগঞ্জ থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় মামলা করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুলিশ আরও জানায়, গ্রেপ্তার আসামিরা বিভিন্ন সময় উচাখিলা বাজারে সাধারণ লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে অপরাধ করে আসছিল। তাদের গ্রেপ্তার করায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।