ডিবি পুলিশের হেফাজতে গ্রেপ্তার মাদক কারবারিদের একজন। ছবি: বাংলাদেশ পুলিশ।

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ চারটি থানা এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা, তিন কেজি গাঁজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে।

ডিবির এসআই ফারুক আহম্মেদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে গতকাল বুধবার (১৮ জানুয়ারি) বিকেল ৫টা ৪০ মিনিটে পাকুন্দিয়া থানাধীন কোদালিয়া এলাকায় অভিযান চালিয়ে মো. ইমরান হোসেন ইমন (২০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। তাঁর হেফাজত থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করা হয়।

একই দিন সন্ধ্যায় ডিবির এসআই রমজান আলী গোপন সংবাদের ভিত্তিতে তাঁর ফোর্স নিয়ে তাড়াইল থানাধীন আড়াইউড়া এলাকা থেকে মো. সৌরভ (১৯) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার এবং তাঁর কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করেন।

একই দিন রাত ১০টার দিকে ডিবির এসআই মো. জুয়েল মিয়া গোপন সংবাদের ভিত্তিতে তাঁর ফোর্স নিয়ে কিশোরগঞ্জ সদর থানাধীন বৌলাই এলাকায় অভিযান চালিয়ে মো. দুলাল (৩২) নামের মাদক কারবারিকে গ্রেপ্তার এবং তাঁর কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে জব্দ করেন।

একই দিন বিকেল পৌনে ৪টায় ডিবির এসআই মো. মোবারক হোসেনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ থানাধীন নীলগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে মো. যোবায়ের (২৮) নামের মাদক কারবারিকে গ্রেপ্তার করে। তাঁর হেফাজত থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।

উল্লিখিত ৪টি ঘটনায় জড়িত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।