পুলিশের হেফাজতে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম মুন্সিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮ কেজি গাঁজাসহ এক নারীকে গ্রেপ্তার করেছে আরএমপির কাশিয়াডাঙ্গা থানা-পুলিশ।

গ্রেপ্তার আসামি মোসা. পারুল বেগম (৪২) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার মান্দারী গ্রামের মো. হানিফের স্ত্রী। বর্তমানে তিনি কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার ফুলতলী এলাকায় বসবাস করেন।

জানা যায়, গতকাল ৫ জুন সন্ধ্যা ৭টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন ব্যানার্জী, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানা-পুলিশের একটি টিম ওই থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, হড়গ্রাম মুন্সিপাড়া এলাকায় এক মাদক কারবারি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছেন।

এ সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই মীর আরমান হোসেন ও তাঁর টিম সন্ধ্যা সোয়া ৭টায় অভিযান চালিয়ে আসামি পারুল বেগমকে মুন্সিপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামির বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।