জব্দ করা অস্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে একটি সিলিং ফ্যান, টেবিল ফ্যান, একটি নিক্তি, একটি ট্রাংক, একটি আলনা, একটি টেবিল, একটি গ্যাসের চুলা, সিলিন্ডার ও একটি প্লাস্টিকের রেক। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কুখন্ডি খাঁপাড়া এলাকায় অভিযান চালিয়ে ক্রোকি পরোয়ানাভুক্ত এক আসামির অস্থাবর সম্পত্তি জব্দ করেছে আরএমপির কাটাখালী থানা-পুলিশ।

অস্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে একটি সিলিং ফ্যান, টেবিল ফ্যান, একটি নিক্তি, একটি ট্রাংক, একটি আলনা, একটি টেবিল, একটি গ্যাসের চুলা, সিলিন্ডার ও একটি প্লাস্টিকের রেক।

আরএমপি সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কুখন্ডি খাঁপাড়ার মো. সাজ্জাদ (৩০) ১৫টি চুরি ও মাদক মামলার আসামি। তিনি পুঠিয়া থানার ডাকাতির প্রস্তুতির মামলায় দীর্ঘদিন ধরে পলাতক। এ কারণে আদালত তাঁর অস্থাবর সম্পত্তি ক্রোক করার জন্য পরোয়ানা ইস্যু করেন।

ওই পরোয়ানা তামিলে আসামি সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোক করতে তৎপর হয় কাটাখালী থানা-পুলিশ।

গতকাল সোমবার বিকেল সোয়া চারটার দিকে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো. তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই সুমন কুমার সাহা ও তাঁদের টিম অভিযান চালিয়ে ক্রোকি পরোয়ানা মূলে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামির অস্থাবর সম্পত্তি সাক্ষীদের উপস্থিতিতে জব্দ তালিকামূলে হেফাজতে নেয়।

ক্রোকি পরোয়ানাভুক্ত আসামি সাজ্জাদের অস্থাবর সম্পত্তি ক্রোকের বিষয়টি প্রতিবেদনের মাধ্যমে আদালতকে অবহিত করা হয়েছে।