কাউনিয়ায় ১২০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ মাদক কারবারি

রংপুর জেলার কাউনিয়া উপজেলার হলদীবাড়ি রেলগেট এলাকায় একটি বাস থেকে ১২০ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, গতকাল সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে লালমনিরহাট বুড়িমারী এলাকা থেকে ঢাকাগামী বাস বরকত ট্রাভেলসে করে তিনজন মাদক কারবারি ফেনসিডিল নিয়ে রংপুর হয়ে ঢাকায় নিয়ে যাচ্ছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মো, মাসুমুর রহমানের নেতৃত্বে এসআই মো. সামিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ কাউনিয়া উপজেলার হলদীবাড়ি মৌজার হলদীবাড়ি রেলগেট জনৈক মোস্তাফার পানের দোকানের সামনে অভিযান পরিচালনা করেন। এ সময় বরকত ট্রাভেলস বাসটি তল্লাশি করে বাসের ভেতরে সাদা প্লাস্টিকের বস্তায় স্কুলব্যাগে রক্ষিত ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার এবং ফেনসিডিল বহনকারী তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এঁরা হলেন রতন কুমার রায় (৩০), মো. নজমুল হক (২২), মোছা. ইসমোতারা খাতুন (৩০)। এঁদের সবার বাড়ি লালমনিরহাট জেলায়।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া মাদক কারবারিরা জানান, পরস্পর যোগসাজশে ফেনসিডিল নিজ হেফাজতে রেখে তাঁরা ঢাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (এসএএফ ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সি-সার্কেল) জানান, লালমনিরহাটের সীমান্ত এলাকা কয়েকজন মাদক কারবারি ফেনসিডিল নিয়ে যাচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে গাড়িতে তল্লাশি চালিয়ে আসামিদের মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে কাউনিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।