কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, খুলনা এবং ওজোপাডিকো, খুলনার মধ্যে (প্রি-পেইড ও পোস্ট-পেইড) বিদ্যুৎ বিল গ্রহণ-সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গতকাল সোমবার (১২ ডিসেম্বর) বেলা ২টার সময় দুই পক্ষের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। খবর বেঙ্গল টাইমসের।

চুক্তি স্বাক্ষরকালে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনার মো. মাসুদুর রহামান ভূঞা ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ বিজনেস অফিসার এস.এম মইনুল কবীর এবং ওজোপাডিকো, খুলনার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. আজহারুল ইসলাম এ বিষয়ে মতবিনিময় করেন।

চুক্তি অনুযায়ী, এখন থেকে ওজোপাডিকো, খুলনার আওতাধীন ২১ জেলার (প্রি-পেইড ও পোস্ট-পেইড) বিদ্যুৎ বিল কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে পরিশোধ করা যাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) মো. সাজিদ হোসেন; খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. ইকবাল; খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম; ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনার পুলিশ সুপার কানাই লাল সরকার; ওজোপাডিকোর নির্বাহী পরিচালক (অর্থ) রতন কুমার দেবনাথ, এফসিএমএ; কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এসএভিপি অ্যান্ড হেড অব জিএসডি এস এম শাহীন ইকবাল; অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্স অফিসার অনীল কুমার ঘোষ, খুলনা শাখার ব্রাঞ্চ ম্যানেজার মো. রোকনুজ্জামানসহ খুলনার বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ; কমিউনিটি ব্যাংক লিমিটেড, খুলনা ও ওজোপাডিকো, খুলনার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।