গ্রেপ্তার রাজু আহম্মেদ। ছবি: জাগো নিউজ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিচয়ে একাধিক ব্যবসায়ীর সঙ্গে প্রতারণার ঘটনায় মো. রাজু আহম্মেদ নামের এক যুবককে গ্রেফতার করেছে সোনারগাঁও থানাপুলিশ।

শুক্রবার (৯ জুন) সকালে উপজেলার সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। খবর জাগো নিউজের।

পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়ার গোপালপুর জিয়ারখী এলাকার মৃত নুর উদ্দিন বিশ্বাসের ছেলে রাজু আহম্মেদ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া গ্রামের বাদশা মিয়ার বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করে আসছিলেন। গত ২ জুন তিনি নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দিয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আহসান উল্লাহের মার্কেটের আব্দুল বাতেন মিয়ার মাংসের দোকান থেকে ছয় কেজি গরুর মাংস, বনলতা টেইলার্সের মালিক ইয়ার হোসেনের কাছ থেকে থ্রি-পিস, শাড়ি এবং হাবিবপুর মনির হোসেনের দোকান থেকে তোশক-বালিশ নিয়ে যান।

এসব মালামাল নেওয়ার আগে ওইসব ব্যবসায়ীদের ফোন করে নিজেকে সোনারগাঁও থানার ওসি পরিচয় দেন। আর মালামালের টাকা পরে দেবেন জানিয়ে তিনি নিজেই উপস্থিত হয়ে ওইসব পণ্য সংগ্রহ করেন।

এ ঘটনায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মাংস ব্যবসায়ী মো. আব্দুল বাতেন বাদী হয়ে রাজু আহম্মেদের বিরুদ্ধে শুক্রবার সকালে সোনারগাঁও থানায় মামলা করেন।

সোনারগাঁও থানার পরিদর্শক (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, মামলার পর সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন খাঁনের নেতৃত্বে একদল পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।