সিলেটের ওসমানীনগর থানা-পুলিশ অভিযান চালিয়ে চাঞ্চল্যকর আনোয়ার হোসেন হত্যা মামলার ৮ জন আসামিকে গ্রেপ্তার করেছে

১০ ফেব্রুয়ারি ওসমানীনগর থানা-পুলিশের একাধিক চৌকস টিম দিনভর অভিযান পরিচালনা করে হত্যা মামলার এজাহারনামীয় ৮ জন আসামি গ্রেপ্তার করে।

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদে ও এজাহার সূত্রে জানা যায়, ৯ ফেব্রুয়ারি দুপুর ১টা ৪৫ মিনিটে ওসমানীনগর থানাধীন ৮ নং উসমানপুর ইউনিয়নের বেতখাই এলাকার জনৈক আনোয়ার হোসেন গং এবং একই বাড়ির আব্দুল কাদির গংয়ের সঙ্গে কবরস্থানে যাতায়াতের রাস্তা ব্যবহারকে কেন্দ্র করে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জেরে ১০ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টার সময় আব্দুল কাদির গং অস্ত্রশস্ত্র নিয়ে আনোয়ার হোসেন গংয়ের ওপর অতর্কিত হামলা চালায়। এতে আনোয়ার হোসেন (৪৫) গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পর সেখানে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন। হামলায় আরও ৭/৮ জন আহত হয়েছেন। তাঁরা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সংবাদ পেয়ে ওসমানীনগর থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মামলা দায়েরের পর ওসমানীনগর থানা-পুলিশের একাধিক চৌকস টিম দিনভর অভিযান পরিচালনা করে এজাহারনামীয় ৮ জন আসামিকে গ্রেপ্তার করে।

আসামিরা হলেন শাহীন মিয়া (৩০), সিরাজুল ইসলাম (৫০), মো. আব্দুল কাদির (৫০), মো. তজমুল আলী, জবলু মিয়া (২৭), আফিয়া বেগম (৫০), সুলতানা বেগম (৩০) ও সুফিয়া বেগম (৪৫)।

গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।