আজ বৃহস্পতিবারের এসএসসি পরীক্ষা কঠোর নিরাপত্তায় নির্বিঘ্নে সুসম্পন্ন করার লক্ষ্যে জেলা প্রশাসন, শিক্ষক, শিক্ষা ব্যবস্থাপক ও পরীক্ষার্থীদের নিরাপত্তায় পুলিশি সহায়তা নিশ্চিত করার জন্য কুড়িগ্রাম জেলা পুলিশের সকল অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ, ডিবি, পুলিশ গোয়েন্দা সংস্থা, ট্রাফিক বিভাগ নিয়ে এক বিশেষ নিরাপত্তা সভা গতকাল বুধবার পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় এসএসসি পরীক্ষা সুন্দর, নির্বিঘ্নে সম্পন্নের জন্য কঠোর পুলিশি নিরাপত্তা ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। কোচিং সেন্টার, প্রিন্টার্স ও ফটোকপিয়ারের স্থানসহ সন্দেহভাজন স্থানে তীব্র গোয়েন্দা নজরদারির সিদ্ধান্ত হয়।
এ ছাড়া পরীক্ষার্থীদের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে সুশৃঙ্খল ট্রাফিক ব্যবস্থাপনাসহ এন্টি-সোশ্যাল ও পাবলিক নুইসেন্স (যেমন উচ্চ স্বরে মাইকিং, সাউন্ড সিস্টেম) দমনে প্রসিকিউশন প্রদান করার সিদ্ধান্ত গৃহীত হয়।

পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে এ নিরাপত্তা ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. রুহুল আমীন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী এবং ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বিভিন্ন সার্কেল অফিসারসহ ইউনিট ইনচার্জবৃন্দ।