মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন এসএমপি কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা শনিবার (১৭ জুন) দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

এসএমপি হেডকোয়ার্টার্সে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এসএমপি কমিশনার মো. ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএম।

এসএমপি কমিশনার বলেন, ভালো কাজের জন্য যেমন পুরস্কার দেওয়া হয়, তেমনি কোনো পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাঁকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। এ ছাড়া নগরবাসীর নিরাপত্তার বিষয়টি লক্ষ্য রেখে যথাযথভাবে পুলিশকে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

এক পুলিশ সদস্যের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম। ছবি : বাংলাদেশ পুলিশ

অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) মু. মাসুদ রানা, উপপুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপপুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপপুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ইঅ্যান্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপপুলিশ কমিশনার (পিওএম) জাবেদুর রহমান, উপপুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, সিলেট মহানগর কোর্টের পিপি নওসাদ আহমদ চৌধুরী, পিবিআই, র‍্যাব-৯ সিলেট, মাদকদ্রব্য অধিদপ্তর সিলেট, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, নৌ পুলিশের প্রতিনিধি, অতিরিক্ত উপপুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, সব থানার ওসি, আর আই পুলিশ লাইনস ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ সভায় উপস্থিত ছিলেন।

এ সময় গত মাসের পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যগণকে পুরস্কার দেওয়া হয়।