অ্যান্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন ৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে পৌঁছালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের (এটিইউ) অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন কক্সবাজারে কর্মরত আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন।

অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিনকে অভিবাদন জানায় এপিবিএনের একটি সুসজ্জিত দল। ছবি: বাংলাদেশ পুলিশ

অ্যাডিশনাল আইজি ৩১ মে (বুধবার) কক্সবাজারে যান। এ সময় তিনি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও এপিবিএন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন।
৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় অ্যাডিশনাল আইজিকে। ছবি: বাংলাদেশ পুলিশ

এপিবিএন জানায়, মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কক্সবাজারে ডিআইজি (এফডিএমএন) জামিল হাসান বিপিএম-সেবা পিপিএম ও অ্যাডিশনাল ডিআইজি (এফডিএমএন) এস এম ফজলুর রহমান, অ্যান্টি টেররিজম ইউনিটের অ্যাডিশনাল ডিআইজি কানিজ ফাতেমা ও অ্যাডিশনাল ডিআইজি আব্দুল মান্নান মিয়া, চট্টগ্রাম রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মাহফুজুর রহমান, কক্সবাজারে ৮ এপিবিএনের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) মো. আমির জাফর বিপিএম, কক্সবাজারে ১৬ এপিবিএনের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) হাসান বারী নূর, কক্সবাজারে ১৪ এপিবিএনের অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ হারুন অর রশীদসহ ঊর্ধ্বতন অন্য কর্মকর্তারা।
কক্সবাজারে কর্মরত এপিবিএন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন অ্যাডিশনাল আইজি। ছবি: বাংলাদেশ পুলিশ

এর আগে অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন ৮ এপিবিএন অধিনায়কের কার্যালয়ে পৌঁছালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং এপিবিএনের একটি সুসজ্জিত দল তাঁকে অভিবাদন জানায়। পরে অতিরিক্ত আইজিপি মতবিনিময় সভায় অংশ নেন।