রমজান উপলক্ষে বৃহস্পতিবার কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যদের এক দিনের রেশন থেকে দরিদ্র পরিবারের মধ্যে খাবার বিতরণ করা হয়। ছবি: কুড়িগ্রাম জেলা পুলিশ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দুর্গম হকের চরে দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ। রমজান উপলক্ষে জেলা পুলিশের সদস্যদের এক দিনের রেশন থেকে এসব পরিবারের মাঝে এই খাবার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার হকের চরের নয়াবাজার এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির, সাহেবের আলগা ইউনিয়নের চেয়ারম্যান মোজাফফর হোসেন প্রমুখ।

দুর্গম চরের দুস্থ দুই শতাধিক পরিবারের প্রত্যেককে চাল, ডাল, তেল, আটা, চিনিসহ ১২ কেজি খাদ্যসামগ্রী দেওয়া হয়।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, রমজান সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে এক দিনের রেশন দুস্থ ও অভাবগ্রস্তদের মাঝে বিতরণ করা হলো।

উপস্থিত বাসিন্দাদের উদ্দেশে এসপি বলেন, ‘চরাঞ্চলে মাদক ও জুয়া বন্ধ করতে সবাইকে এগিয়ে আসতে হবে। এ বিষয়ে পুলিশ অত্যন্ত কঠোর অবস্থানে আছে। যারা এসব অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে, তাদেরকে ধরিয়ে দিতে পুলিশকে সহযোগিতা করুন।’