উত্তরা ডিবি পুলিশের জব্দ করা ইয়াবা। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজধানীর যাত্রবাড়ীর কাজলা এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৬০০ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) উত্তরা বিভাগ। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন শফিকুল ইসলাম ইমরান, ফেরদৌসী আক্তার, এমিলি আক্তার আখি মনি ও আসমানী। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে মাদক কারবারে ব্যবহৃত ৩টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা জানান, বৃহস্পতিবার ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালীন তথ্য আসে সংঘবদ্ধ মাদকচক্র কক্সবাজার জেলা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের জন্য যাত্রাবাড়ীর কাজলা ব্রিজ এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ সেখানে অভিযান চালায় ডিবির টিম। অভিযানের একপর্যায়ে সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় তাদেরকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।