টঙ্গীতে পুলিশের হাতে গ্রেপ্তার ৫ ডাকাত

ময়মনসিংহ জেলার পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা পাঁচ দিন ধরে ধারাবাহিক অভিযান চালিয়ে ডাকাত দলের পাঁচজন সদস্যকে গ্রেপ্তার করেছে।গতকাল শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে গাজীপুরের টঙ্গী স্টেশন রোড থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ১৯ ফেব্রুয়ারি রাত ২টা ৪০ মিনিটের দিকে অজ্ঞাতনামা এক দল ডাকাত দুটি পিকআপে করে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে ঈশ্বরগঞ্জ থানার স্পার্ক ভিশন লিমিটেডের আয়রন ফ্যাক্টরির নৈশপ্রহরীকে বেঁধে বিভিন্ন সাইজের স্টিলের পাইপ, লোহার অ্যাঙ্গেল, অ্যাঙ্গেলের ফ্রেম, স্টিলের প্লেট ও অক্সিজেন সিলিন্ডারসহ আনুমানিক সাত মেট্রিক টন লোহার সামগ্রী লুটপাট করে নিয়ে যায়।

এ ডাকাতির ঘটনায় ২১ ফেব্রুয়ারি একটি মামলা হয়। এ মামলার পরিপ্রেক্ষিতে ময়মনসিংহ জেলার পুলিশের গোয়েন্দা শাখা ওই পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করে। ডাকাতদের স্বীকারোক্তি অনুযায়ী গাজীপুরের পুবাইল থানার মাজুখান এলাকা থেকে ডাকাতদের লুন্ঠন করা মালামাল ডাকাতির কাজে ব্যবহৃত ২টি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ডাকাতদের নাম মো. হানিফ মিয়া (৩০), মো. সাদ্দাম হোসেন (২২), মো. মাসুদ মিয়া (৩০), মো. নূর ইসলাম গাজী ওরফে নুরা (৩০), মো. মোখলেস (২৮)।