কুষ্টিয়ায় ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা। ছবি: কুষ্টিয়া জেলা পুলিশ

আসন্ন পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে কুষ্টিয়া জেলার ভোট গ্রহণ কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক (ভিসি) ও পুলিশ সুপার (এসপি)।

বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে কুষ্টিয়া জেলার বিভিন্ন ইউনিয়নের এলাকার ভোট গ্রহণ কর্মকর্তা, স্থানীয় জনসাধারণ ও প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা এবং নির্বাচনী বিধিমালা-সম্পর্কিত বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা করেন ডিসি মোহাম্মদ সাইদুল ইসলাম এবং এসপি মো. খাইরুল আলম।

স্থানীয় জনসাধারণ ও প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ে গঠনমূলক আলোচনাকালে এসপি জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার সব প্রস্ততি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল ও আস্থা রাখার আহবান জানান তিনি। পাশাপাশি তিনি সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা রেখে ও নির্বাচনী বিধিমালা মেনে শান্তিপূর্ণভাবে নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহবান জানান। এ ছাড়া যেকোনো সমস্যায় বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ৯৯৯-এ যোগাযোগ করার জন্য তিনি পরামর্শ দেন।